ডেস্ক নিউজ
প্রকাশিত: ০৬/০৩/২০২৪ ৯:৩৭ এএম

কক্সবাজারের কুতুবদিয়ায় ভাড়া বাসা থেকে চার রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। সোমবার (৪ মার্চ) দিনগত রাত ১১টার দিকে উপজেলার ধুরুং বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, উখিয়া বালুখালী ক্যাম্প-১৮ এর মৃত নেছার আহমদের ছেলে নুর কামাল (২৭), একই ক্যাম্পের মৃত তৈয়বের ছেলে মো. রিদোয়ান (১৮) ও সুফিয়ান (১৬) এবং চাকমারকুল ক্যাম্প-২১ এর মৃত শফি আলমের ছেলে এনায়েত (২০)।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম কবির জানান, ধুরুং বাজারের পূর্ব পাশে আশ্রয়ণ প্রকল্পে কিছু রোহিঙ্গা ভাড়াটিয়া হিসেবে অবস্থান করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কুতুবদিয়া থানার এএসআই সোহাগ মল্লিক সোমবার রাতে ওই প্রকল্পের একটি বাড়ি থেকে তাদের আটক করেন।

তিনি জানান, আটকরা থানা হেফাজতে রয়েছেন। এসব রোহিঙ্গারা কুতুবদিয়ায় কাদের সহযোগিতায় এসেছে সে বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে তাদের ক্যাম্পে ফেরত পাঠানো হবে।

পাঠকের মতামত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জা‌নি‌য়ে‌ছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...